কুলাউড়ার কর্মধায় প্রিমিয়ার ক্রিকেটলীগের পুরস্কার বিতরণ

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২১ ডিসেম্বর ২০১৯ | ৬:০৩ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার কর্মধায় মহান বিজয় দিবস উপলক্ষে প্রিমিয়ার ক্রিকেটলীগ ও পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়েছে ।

(২০ডিসেম্বর) শুক্রবার কর্মধা উচ্চ বিদ্যালয়ের মাঠে কর্মধা সাহিত্য ও ক্রীড়া পরিষদের আয়োজনে এ ক্রিকেট টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়।



খেলা শেষে কর্মধা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মালিকের সভাপতিত্বে এবং কর্মধা স্বাধীনতা ক্লাবের বোর্ড সভাপতি বাবুল আহমদ ও কর্মধা ইউনিয়ন ক্লাবের অধিনায়ক সাইদুল ইসলামের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুলাউড়ার সাবেক এমপি নওয়াব আলী আব্বাস খাঁন ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কর্মধা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ আহমদ, প্রধান শিক্ষক অজয় চন্দ্র দেব, ইউপি সদস্য সাইদুল ইসলাম,কর্মধা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আশিকুর রহমান ফটিক।

এসময় উপস্থিত ছিলেন প্রবাসী সাংবাদিক সেলিম আহমদ,সৌদি আরব প্রবাসী আসাদুজ্জামান খোকন,রবির বাজার বণিক সমিতির সদস্য আলাউদ্দিন,সাব্বির,অঞ্জন,তুফায়েল,পারভেজ,সুহেল, তায়েফ,ফাহিম,আফজল,রুজেল,সোহাগ সহ স্থানীয় বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ।

অনুষ্টান শেষে চ্যাম্পিয়ন কর্মধা ফেমাস ইলিভেন ক্লাব ও রানার্সআপ স্বাধীনতা ক্রিকেট ক্লাব হাশিমপুরের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা। এসময় লন্ডন প্রবাসী মোঃ দেলোয়ার হোসেন রাসেলের রচিত বই এবং প্রচারণা মূলক ২০২০ সালের ইংরেজি বছরের ক্যালেন্ডার ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 323 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x