থানায় মামলা

কুলাউড়ার কর্মধায় প্রবাসীর স্ত্রীকে অপহরণ! ৩৩ দিন পর উদ্ধার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৮ নভেম্বর ২০১৮ | ৭:২৮ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের দৌয়াল গ্রাম থেকে দুবাই প্রবাসীর স্ত্রীকে অপহরণ করেছে দূর্বৃত্তরা। এঘটনায় অপহৃত প্রবাসীর স্ত্রীর ভাই বাদী হয়ে কুলাউড়া থানায় ৫ জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার শরীফপুর মনোহরপুর গ্রামের প্রবাসী মকদ্দছ আলী মেয়ে সামিনা আক্তার জেলি(২০) এর সাথে কর্মধা ইউনিয়নের দৌয়াল গ্রামের আব্দুস সোবহানের পুত্র দুবাই প্রবাসী কামরুল হাসানের বিয়ে প্রায় দুই বছর আগে অনুষ্টিত হয়্। জেলির বিয়ের পূর্বে একই গ্রামের পাশ^বর্তী বাড়ির রহমত আলীর পুত্র মোহাম্মদ আলী(২৬) জেলিকে প্রায় সময় উত্তক্ত করে আসছিলো এমনকি তখন সে স্কুলে যাওয়া আসার সময় মোহাম্মদ আলী তার সাঙ্গ-পাঙ্গ নিয়ে পথ প্রতিরোধ করে প্রেম নিবেদন করতো। এবং বিাবাহের প্রস্তাবও পাঠালে মেয়ের পরিবার তা নাকচ করে দেয়। পরে জেলির বিয়ের দুইমাস পর স্বামী কামরুল প্রবাসে ফিরে যান। এর পর থেকে মোহাম্দ আলী প্রায় সময় তার স্বামীর বাড়িতে এসে দেখা করার চেষ্টা করে ব্যর্থ হয়।



একপর্যায়ে গত ২৫ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে মোহাম্মদ আলী গাড়ী দিয়ে তার দলবল নিয়ে জেলির স্বামীর বড়িতে যায়। সেখান থেকে তাকে জোরপূর্বক তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এসময় বাড়িতে জেলির বৃদ্ধ শশুর-শাশুড়ি ছাড়া আর কেউ ছিলেন না। প্রায় ৩৩ দিন পর জেলি নিজকে অসুস্থতার ভ্যান করে ডাক্তারের নিয়ে যাওয়ার জন্য মোহাম্মদ আলীকে বললে সে ২৮ অক্টোবর কমলগঞ্জের সমশের নগরে তাকে ডাক্তারের কাছে নিয়ে আসে। সে ডাক্তারের সিরিয়াল আনতে গেলে জেলি কৌশলে সেখান থেকে পালিয়ে সিএনজি অটো রিস্কায় টিলাগাঁও চলে আসে। পরে বাড়িতে তার পরিবারের কাছে ফোন দিয়ে জানালে ভাই মাহবুব হোসেন পুলিশসহ তাকে উদ্ধার করে সেখান থেকে নিয়ে আসেন। এবং তার ডাক্তারী পরিক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

অপহৃত প্রবাসীর স্ত্রী জেলি জানান,মোহাম্মদ আলী তাকে অপহরণের দিন থেকে তার ইচ্ছার বিরুদ্ধে খারাপ কাজ ও মানষিক নির্যাতন করেছে। তার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।

এব্যাপারে মামালার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) জহিরুল ইসলাম (০৮ নভেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় মুঠোফোনে জানান,ঐদিন প্রবাসীর স্ত্রী জেলিকে টিলাগাঁও বাজার থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। তার ডাক্তারি পরিক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জেলির ভাই মাহবুব হোসেন বাদী হয়ে মোহাম্মদ আলীসহ পাঁচ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা (নং-২৮/৩৯১ তাং- ২৮/১০/২০১৮) দায়ের করেছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।

Comments

comments

পড়া হয়েছে 575 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত