কুলাউড়ার অমি বাঁচতে চায়

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৪ অক্টোবর ২০১৯ | ৫:১৬ অপরাহ্ন
অ+ অ-

পাপিয়া আক্তার অমি। বাবা মায়ের একমাত্র সন্তান। বয়স ৪ বছর। এই বয়সে হাসি খুশি ও খেলাধুলায় ঘর মাতিয়ে রাখার কথা। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস। দরিদ্র বাবা মায়ের সামর্থ না থাকায় সুচিকিৎসার অভাবে নানা রোগে আক্রান্ত অমি এখন ধীরে ধীরে মৃত্যুর দিকে দাবিত হচ্ছে। তাই সমাজের সবার কাছে মেয়ের জীবন ভিক্ষা চেয়ে সাহায্য সহযোগিতা কামনা করেছেন।

কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের আব্দুলপুর গ্রামের হোটেল শ্রমিক শামীম আহমেদ ও গৃহিনী জাহানারা বেগমের একমাত্র মেয়ে পাপিয়া আক্তার অমি বাঁচতে চায়।



অমির জন্মের তিনদিন পর তাঁর হার্টের ছিদ্র ধরা পড়ে। শুরু থেকে সঠিক চিকিৎসা না হওয়ায়, এখন তাঁর বাল্ব ও কিডনী সমস্যায় ভোগছে দীর্ঘ দিন থেকে। এতো সমস্যা নিয়ে অর্থের অভাবে চিকিৎসা না করানোয় এখন তারঁ পস্রাব অনবরত পড়তে থাকে।

এ অবস্থায় এলাকাবাসীর সাহায্য সহযোগিতায় সাড়ে ৩ লক্ষ টাকান তহবিল সংগ্রহ করে বাংলাদেশ ও ভারতে প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে। ভারতের ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে জানিয়েছেন, তাঁর কয়েকটা অপারেশন লাগবে। যার জন্য ব্যয় হবে আরো ১২ লক্ষ টাকার।

অমির চিকিৎসার জন্য তহবিল সংগহের জন্য ৩ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

অমির চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে পারবেন নিম্নের ঠিকানায়। ব্যাংক একাউন্ট: পাপিয়া আক্তার অমি, একাউন্ট নং ২৩৫৯, রুপালী ব্যাংক লিমিটেড, কুলাউড়া শাখা। বিকাশ নং ০১৭৭৭৩০১৫৫০ অথবা যোগাযোগ করতে পারেন শেখ লুৎফুর রহমান, ক্যাশিয়ার, তহবিল সংগ্রহ কমিটি, মোবাইল : ০১৭১১৪৬৫৫৪১।

Comments

comments

পড়া হয়েছে 209 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত