কুলাউড়ার অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন ভারপ্রাপ্ত ইউএনও জাদিদ

সামছুল ইসলাম,সংবাদমেইল২৪.কম | ১২ সেপ্টেম্বর ২০১৮ | ১০:১১ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া পৌরসভা এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

কুলাউড়ার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ সাদিউর রহিম জাদিদ এর নেতৃত্বে (১২ সেপ্টেম্বর) বুধবার বেলা ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পৌর এলাকার স্টেশন চৌমুহনী,উপজেলা মোড়, হাসপাতাল রোড,আউটার এলাকায় সড়কের পাশে অবৈধ দোকানপাঠ, সাইনবোর্ড,বিলবোর্ড,ব্যানার ফেস্টুন, দোকানের সামনে অস্থায়ী চালা ও অনান্য স্থাপনা উচ্ছেদ করা হয়।



অভিযানকালে বিভিন্ন সড়কে ফেলে রাখা ইট, বালি,বাঁশ,রডসহ নির্মান ও বিপনণ সামগ্রী সরিয়ে নিতে বলা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে তিন হাজার ২শত টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত অভিযানে নেতৃত্বদানকারী মোঃ সাদিউর রহিম জাদিদ সংবাদমেইলকে বলেন,
অনেককেই তাঁদের অবৈধ স্থাপনা ও নির্মাণ সামগ্রী দ্রুত সরিয়ে নিতে নির্দেশ দিয়েছি পাশাপাশি কড়া সতর্ক করা হয়েছে। যদি না সরায় পুনরায় অভিযান শুরু হবে। আর সপ্তাহে অন্তত দুদিন করে অভিযান পরিচালনা করা হবে। ভবিষ্যতে এসবের জন্য আরো ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দন্ড প্রদান করা হবে।

তিনি আরো বলেন, অবৈধ স্থাপনা,নির্মাণ ও বিপনণ সামগ্রী সড়ক ও ফুটপাথ দখল করে রাখায় জ্যাম সৃষ্টিসহ শহরে নিরাপদে পথচলা কঠিন হয়ে পড়ায় সাধারণ জনগণের স্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে (ভারপ্রাপ্ত) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ সাদিউর রহিম জাদিদ কে সহযোগিতা করেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো শামিম মূসা, অফিসার ইনচার্জ (তদন্ত) সঞ্চয় চক্রবর্তী,এস আই নুর হোসেন,রিয়াদ আহমদসহ পুলিশের অন্যান্য সদস্য।

Comments

comments

পড়া হয়েছে 893 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত