কমলগঞ্জে চাচাত ভাইয়ের হাতে প্রবাসীর মৃত্যু

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৯ মার্চ ২০১৭ | ৪:০৮ অপরাহ্ন
অ+ অ-

মৌলভীবাজারের কমলগঞ্জ বসতভিটা নিয়ে বিরোধের জের ধরে চাচাত ভাইয়ের লাঠির আঘাতে প্রবাসি আবুল হোসেন (৪০) চিকিৎসাধীন অবস্থায় মৃত হয়েছে।

২৪ মার্চ শুক্রবার পতনউষার ইউনিয়ের জগন্নাথপুর গ্রামের হামলার পর আহতের পর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল ৩ টায় মৃত্যু হয়।



এ ঘটনায় আবুল হোসেনের ভাই বাদি হয়ে কমলগঞ্জ থানায় হয়ে একটি মামলা দায়ের করেন। পরে স্থানীয় গ্রামবাসী অভিযুক্ত ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জানা যায়, বসত ভিটা নিয়ে বিরোধের জের ধরে একই বাড়ির চাচাতো ভাই রুবেল মিয়া, নজরুল ইসলাম, খয়রুল ইসলাম ও কুলসুমা বিবির সাথে নিহত আবুল হোসেনের তর্কবিতর্ক হয়। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার জুম্মআর নামাজের পর নিজ বাড়ি ফেরার পর উল্লেখিত ব্যক্তিরা বাঁশের লাঠি, কাঠের রোল দিয়ে আঘাত করলে আবুল হোসেন গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক থাকায় মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় আবুল হোসেনের ছোট ভাই আব্দুর রউফ বাদি হয়ে ৪ জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই ঘটনায় অভিযুক্ত রুবেল মিয়াকে আটক করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আবু সায়েম বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানার মামলা হয়েছে মামলা নং নম্বর-১৩। তিনি আরও বলেন, অভিযুক্ত এক ব্যক্তিকে আটক করা হয়েছে। অন্যান্যদের আটকের চেষ্টা চলছে।

সংবাদমেইল২৪.কম/এমইইউ/এন আই

Comments

comments

পড়া হয়েছে 234 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত