ওমানে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার ২ যুবকসহ মৌলভীবজারের ৩ রেমিন্টেন্স যোদ্ধার মৃত্যু

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৩ ফেব্রুয়ারি ২০২০ | ৮:২৬ অপরাহ্ণ
অ+ অ-

মধ্যপ্রাচ্যের ওমানে সড়ক দূর্ঘটনায় কুলাউড়ার দুই যুবকসহ মৌলভীজারের ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত রোববার ০২ ফেব্রুয়ারি স্থানীয় সময় বিকাল ৫টায় ওমানের রাজধানী মস্কট থেকে প্রায় ৩ শত কিলোমিটার দুরে আদমের আল যুবার এলাকার সালালাহ মহাসড়কে দ্রুতগামী একটি গাড়ীর নিচে চাপা পড়ে তাঁদের মৃত্যু হয়। তাঁদের লাশ বর্তমানে ওমানের আদম এলাকার নিজুয়া সরকারী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জনা যায়, ওই দিন কাজ শেষে তারা চার বন্ধু বাইসাইকেলযুগে বাসায় ফিরছিলেন। এসময় পিছন থেকে দ্রুতগামী একটি গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বিলের পার গ্রামের মরহুম মুসলিম আলী ওরফে মকু মিয়ার ৩য় ছেলে ছেলে মো. লিয়াকত মিয়া (৩৬), শরীফপুর ইউনিয়নের সঞ্জয়পুর গ্রামের শহীদ আলীর ছেলে ছবুর আলী(৩৮) ও পাশ^বর্তী কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের চিৎলিয়া বাজার টিলা গ্রামের মৃত বাজিদ মিয়ার ছেলে আলম মিয়া(৪০) নিহত হন।



নিহত আলম মিয়ার স্ত্রী নাসিমা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, প্রবাস আমার সংসার জীবনকে তছনছ করে দিয়েছে। ধারদেনা করে আমার স্বামী বিদেশে গিয়েছিলেন পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে। এখন এই ধারদেনা কিভাবে পরিশোধ করবো ?

হাজিপুর ইউনিয়ন পরিষদের মেম্বার গুলজার আহমেদ জানান, প্রায় ৫ বছর আগে জীবিকার তাগিদে লিয়াকত মধ্যপ্রাচ্যের ওমানের যান। বাড়ীতে তাঁর মা, স্ত্রী ও এক পুত্র সন্তান রয়েছে। আগামী রমজানের ঈদে তিনি দেশে আসার কথা ছিলো। কিন্তু তাঁর মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক বাদশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত আলমের লাশ যাতে তাড়াতাড়ি দেশে ফিরে আনা যায় সে জন্য সংশ্লিষ্ট পররাষ্ট্র মন্ত্রনালয়ের হস্তক্ষেপ কামনা করছি।

এদিকে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন ওমানের নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা। তাঁরা নিহত ও আহতদের ব্যাপারে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন বলে জানা যায়।

Comments

comments

পড়া হয়েছে 663 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x