ইউনাইটেড কুলাউড়া ওয়েলফেয়ার ট্রাস্টের ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৮ জুলাই ২০১৮ | ৩:১৯ অপরাহ্ণ
অ+ অ-

“স্বদেশ ও প্রবাসে আমরা আছি কুলাউড়ার মানুষের পাশে”এই শ্লোগানকে ধারণ করে গঠিত আন্তর্জাতিক মানবসেবামূলক সংগঠন ইউনাইটেড কুলাউড়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে কুলাউড়া উপজেলার (হাজিপুর, শরীফপুর, টিলাগাঁও, পৃথিমপাশা) ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ ১২টি পরিবারের মধ্যে ১ বান্ডিল করে ঢেউটিন ও নগদ পাঁচশত টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।

(২৮ জুলাই) শনিবার দুপুরে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সম্মুখে ট্রাস্টের কো-ফাউন্ডার সাংবাদিক মাহফুজ শাকিলের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার চৌ. মোঃ গোলাম রাব্বী, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) মোঃ আবু ইউসুফ, সিনিয়র মৎস্য কর্মকর্তা সুলতান মাহমুদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, কুলাউড়া সাংবাদিক সমিতির সভাপতি মোঃ মোক্তাদির হোসেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের কো-ফাউন্ডার আলাউদ্দিন শামীম।

এছাড়াও উপস্থিত ছিলেন ভূকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মনির, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, কুলাউড়া সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, কুলাউড়া ক্যাবল নেটওয়ার্ক ফিড এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম সাইফুল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ মোঃ বদরুল ইসলাম, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক সামছুদ্দিন বাবু, স্যোসাল কেয়ার অব নেশনের সভাপতি মোহাইমিনুল ইসলাম মাহিন প্রমুখ।

এছাড়া সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসারের বাসভবন প্রাঙ্গণে কুলাউড়ার জয়চন্ডী ইউনিয়নের এক দরিদ্র মেয়ের বিবাহের জন্য নগদ ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 728 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত