আসন্ন সংসদ নির্বাচনে কুলাউড়ায় জাসদের সম্ভাব্য প্রার্থী নেহার বেগম

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২২ সেপ্টেম্বর ২০১৮ | ৭:৪৪ অপরাহ্ণ
অ+ অ-

মৌলভীবাজার প্রেস ক্লাবে বাংলাদেশ জাসদ মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে এক সংবাদ সম্মেলন অদ্য ২২ সেপ্টেম্বর শনিবার দূপুর ১২ টায় অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসনে কুলাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিশিষ্ট নারীনেত্রী, সাবেক ছাত্রনেত্রী কুলাউড়ার গণমানুষের প্রিয়মুখ নেহার বেগমকে বাংলাদেশ জাসদের সম্ভাব্য প্রার্থী ঘোষণা করা হয় এবং ১৪ দলের পক্ষ থেকে এই আসনে প্রার্থী হিসাবে মনোনয়ন দেয়ার দাবী জানানো হয়। এছাড়াও মৌলভীবাজার-৩ আসনে যুক্তরাষ্ট্র জাসদের সভাপতি আব্দুল মছব্বিরকে বাংলাদেশ জাসদের সম্ভাব্য প্রার্থী হিসাবে নাম ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে মৌলভীবাজার জেলা জাসদের সভাপতি আ.স.ম ছালেহ সুহেল, সাধারণ সম্পাদক মোঃ মইনুল ইসলাম শামীম, মৌলভীবাজার-২ আসনের প্রার্থী বাংলাদেশ জাসদ মৌলভীবাজার জেলা শাখার অন্যতম নেতা নেহার বেগম, যুগ্ম সম্পাদক হাসান আহমদ রাজা, রাজনগর উপজেলা জাসদের সভাপতি আব্দুল আজিজ রুপম, কুলাউড়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল গফফার কায়ছুল, মৌলভীবাজার সদর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক সুহেল সামাদ খান পলাশ, মৌলভীবাজার জেলা বাংলাদেশ ছাত্রলীগ বিসিএল এর সভাপতি জাকির হোসেন খানসহ মৌলভীবাজার জেলা, কুলাউড়া, রাজনগর ও সদর উপজেলার বাংলাদেশ জাসদ, বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল ও জাতীয় যুব জোটের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Comments

comments

পড়া হয়েছে 679 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত