ফুলতলীতে তালামীযের ৩ দিনব্যাপী বিশেষ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

আল্লাহ যাকে ভালোবাসেন তাকে দ্বীনের সঠিক বোধ দান করেন– হুছামুদ্দীন ফুলতলী

সিলেট প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৬ অগাস্ট ২০১৮ | ১:১৯ অপরাহ্ন
অ+ অ-

ফুলতলী ছাহেব বাড়ীতে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ৩দিনব্যাপী (২৫-২৭ আগস্ট) বিশেষ প্রশিক্ষণ কর্মশালা শুরু ।

গতকাল ২৫ আগস্ট শনিবার বিকেলে এ কর্মশালা উদ্বোধন করেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।



এসময় উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, মানুষ আল্লাহর সর্বোত্তম সৃষ্টি। মানুষের কারণে দুনিয়ায় যেমন কল্যাণ আসে তেমনি তাদের কৃতকর্মের ফলে বিপর্যয়ও আসে। আল্লাহ মানুষকে ধনসম্পদ, রাজত্ব ইত্যাদি দান করেন। সর্বক্ষেত্রে এসব আল্লাহর সন্তুষ্টি বা অসন্তুষ্টির ফল নয়। একজন নাফরমান ব্যক্তিও ধনসম্পদ ও রাজত্বের মালিক হতে পারে। কিন্তু দ্বীনের সঠিক বোধশক্তি আল্লাহর পক্ষ থেকে বিশেষ রহমত। আল্লাহ যাকে ভালোবাসেন তাকে দ্বীনের সঠিক বোধ দান করেন।।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ-এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নজমূল হুদা খান, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা ফখরুল ইসলাম ও সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোস্তফা হাসান চৌধুরী গিলমান।

কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক হুমায়ূনূর রহমান লেখন এর কুরআন তেলাওয়াত ও সহ-প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল এর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি দুলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক কাওছার আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নুমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গনি, অর্থ সম্পাদক ওয়ালিউর রহমান সানী, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মনসুর আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান জুয়েল, সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সাধারণ সম্পাদক এসএম মনোয়ার হোসেন, সিলেট পশ্চিম জেলা সভাপতি জাহেদুর রহমান, সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার, সিলেট পূর্ব জেলা সভাপতি আব্দুল খালিক রুহিল শাহ, সাধারণ সম্পাদক আবুল কাশেম, মৌলভী বাজার জেলা সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক শেখ কাদের আল হাসান, হবিগনজ জেলা সভাপতি মোবাশ্বির হোসাইন চৌধুরী, সাধারণ সম্পাদক আমিমুল ইহসান তাহসীন, প্রাইভেট ইউনিভার্সিটি জোন সভাপতি মাসরুর হাসান জাফরী, শাবিপ্রবির সাধারণ সম্পাদ মনজুর মহসিন ও সুনামগনজ জেলা সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ূম প্রমূখ।

Comments

comments

পড়া হয়েছে 465 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত