আ’লীগের মনোনয়ন কিনলেন সফি আহমদ সলমান

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১১ নভেম্বর ২০১৮ | ৬:১৯ অপরাহ্ণ
অ+ অ-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।

(১০ নভেম্বর) শনিবার তিনি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের দফর সম্পাক ড. আব্দুস সোবহান গোলাপের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময় তার সঙ্গে নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ কে এম সফি আহমদ সলমান ‍দীর্ঘ এক যুগের বেশী সময় ধরে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। কাদিপুর ইউনিয়ন থেকে তিনি পর পর তিনবার চেয়ারম্যান ‍ নির্বাচিত হয়েছিলেন। বিগত কুলাউড়া পৌরসভা নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা উনাকে দলীয় মনোনয়ন দিয়েছিলেন, কিন্তু স্থানীয় কিছু আওয়ামীলীগ নেতা শেখ হাসিনার মনোনয়ের তোয়াক্কা না করে দলের বিদ্রোহী প্রার্থীর পক্ষালম্বন করে দলীয় প্রার্থীর ভরাডুবি করান। যা সম্পর্কে দলীয় হাইকমান্ড অবগত আছে। বহুমুখী প্রতিভার অধিকারী জনপ্রিয়তার শীর্ষে থাকা এ আওয়ামীলীগ নেতা কুলাউড়ার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্টান শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড করেজের অধ্যক্ষের দায়িত্বে রয়েছেন।

সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্বে থাকা এ নেতা অভিভাবকহীন কুলাউড়ায় ইতোমধ্যে সাধারণ জনগণের আশার আলোয় পরিণত হয়েছেন। দলের দু:সময়ের এ কান্ডারীকে জননেত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন প্রদান করবেন বলে কুলাউড়ার তৃণমূল আওয়ামীলীগ তথা আমজনতার বিশ্বাস।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে ৮ নভেম্বর বৃহস্পতিবার। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর রোববার। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর সোমবার। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর বৃহস্পতিবার। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর বৃহস্পতিবার। তফসিল ঘোষণার পর শুক্রবার থেকে শুরু হয়েছে ক্ষমতাসীন আওয়ামীলীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়।

Comments

comments

পড়া হয়েছে 257 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত