আগামীকাল কুলাউড়ায় বদরপুরী (রহঃ)’র ঐতিহাসিক ইছালে সওয়াব মাহফিল

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৫ জানুয়ারি ২০২০ | ৫:১৬ অপরাহ্ণ
অ+ অ-

কুতুবুল আউলিয়া হাদিয়ে যামান শাহ্ ছূফী আলহাজ্জ্ব হযরত মাওলানা আবু ইউছুফ মুহাম্মদ ইয়াকুব ছাহেব বদরপুরী(রহঃ)’র ৬১ তম ইছালে সওয়াব উপলক্ষে আজিমুশ্বান জলছা অনুষ্টিত হবে।

আগামীকাল ২৬ জানুয়ারী রবিবার দেশ বিদেশের ফুলতলী (রহঃ)’র হাজার হাজার মুরিদীন-মুহব্বিনগণ ঐতিহাসিক কুলাউড়া আলালপুর আলহাজ্ব আত্তর খান হাফিজিয়া মাদরাসা ও এতিম খানা প্রাঙ্গণে এই মাহফিলে সমবেত হবেন।



আজিমুশ্বান জলছায় সভাপত্বিত করবেন ফুলতলী (রহঃ)’র বড় ছেলে মুরশিদে বরহক আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী। ফুলতলী (রহঃ)’র ছাহেব জাদা ও খলিফা গন সহ ত্বরিকতের বুজুর্গগন রবিবার সকাল থেকে পরদিন ফজর পর্যন্ত যিকির আজকার সহ মুল্যবান বয়ান পেশ করবেন।

ঐতিহাসিক এই মাহফিলে সবাইকে দলে দলে যোগদান করার জন্য আরজ গোজার করেছেন ছাহেব জাদায়ে ফুলতলী আল্লামা মাওলানা নজমুদ্দীন চৌধুরী ও আল্লামা ফুলতলী (রহঃ)’র খলিফা হযরত হাফিজ মো. মহসিন খান আলালপুরী।

এদিকে শাহ্ ছূফী আলহাজ্জ হযরত মাওলানা আবুইউছুফ মোঃ ইয়াকুব ছাহেব বদরপুরী(রহঃ)’র  ইছালে সওয়াব আজিমুশ্বান জলছাকে সুন্দর ভাবে সফল করার জন্য কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হযরত মাওলানা কাজী ফজলুল হক খান সাহেদ সর্বস্থরের জনসাধারনের প্রতি আহবান জানান।

Comments

comments

পড়া হয়েছে 264 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x