এলাকায় শোকের মাতম

আওয়ামীলীগ নেতা আহাদ হত্যার প্রতিবাদে রাজনগরে মানববন্ধন ও সমাবেশ

আহমদউর রহমান ইমরান, রাজনগর (মৌলভীবাজার) থেকে: | ০৩ সেপ্টেম্বর ২০১৮ | ২:১৪ অপরাহ্ন
অ+ অ-

সিলেট নগরীর জিন্দাবাজার এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কুয়েত প্রবাসী আওয়ামীলীগ নেতা এস এম আব্দুল আহাদ প্রবাসে দলীয় গ্রুপিংয়ের কারণে নিহত হয়েছেন বলে পরিবারের সদস্যরা দাবি করছেন।

এই হত্যার প্রতিবাদে ক্ষোব্ধ মৌলভীবাজারের রাজনগর উপজেলাবাসী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।



শনিবার দুপুরে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মুন্সিবাজার এলাকায় এ মানববন্ধন হয়। এদিকে আওয়ামীলীগ নেতা আহাদের মৃত্যুতে তার গ্রামের বাড়ি রাজনগর উপজেলার মেদিনীমহল এলাকায় শোকের মাতম বিরাজ করছে।

নিহত আব্দুল আহাদ বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত শাখার সাংগঠনিক সম্পাদক এবং সিলেট বিভাগীয় লেখক ফোরাম কুয়েত শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তিনি মুন্সিবাজার ইউনিয়নের মেদিনী মহল গ্রামের নুর মিয়ার ছেলে। আহাদের মৃত্যুতে তার বাড়িতে কান্না থামছেনা তার ছেলে জিহাদ, ইমাদ ও ফাহাদ এবং স্ত্রীসহ আত্মীয় স্বজনদের। বড় ভাই মশাহিদের সাথে কথা হলে তিনি জানান, বৃহস্পতিবার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সভায় যোগ দিতে সিলেটে যান আহাদ। সেখানে ওবায়দুল কাদের সাথে দলীয় সকল অনুষ্ঠানে অংশ নেন। এদিকে মানববন্ধনে অংশ নেন স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার সর্বস্থরের জনতা।

এসময় বক্তব্য রাখেন, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান ছালেক মিয়া, টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান, মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত ও ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস প্রমুখ।

বক্তারা বলেন, এই হত্যার সুষ্ঠ বিচার না হলে রাজনগরবাসী কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হবে। সুষ্ঠ তদন্ত করে হত্যাকারীকে দ্রুত আইনের আওতায় আনার জন্য অনুরুধ জানান বক্তারা। পরে স্থানীয় জনতা সড়ক অবরোধ করে তারা নানা শ্লোগান দেন।

Comments

comments

পড়া হয়েছে 434 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত