মৌলভীবাজার -২

অবশেষে কেন্দ্র থেকে শাহীনকে মহাজোটের প্রার্থী ঘোষনা

স্টাফ রিপোর্টার.সংবাদমেইল২৪.কম | ০৭ ডিসেম্বর ২০১৮ | ৫:৩৩ অপরাহ্ন
অ+ অ-

মহাজোটের শরিক যুক্তফ্রন্টের বিকল্পধারা থেকে মৌলভীবাজার-২ কুলাউড়া আসনে নৌকা প্রতিকে চুড়ান্ত মনোনয়ন পেলেন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি এম এম শাহীন। মহাজোট থেকে শরিক দলের মধ্যে আসন বন্টনে বিকল্পধারা নৌকা প্রতিকে ৩টি আসন পেয়েছে।

গতকাল (০৭ ডিসেম্বর) শুক্রবার দুপুরে আওয়ামীলীগ কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তিন জনের নৌকা প্রতিকের মনোনয়ন পত্র বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নানের হাতে তুলে দেন।



নৌকার অন্যান্য প্রার্থীরা হলেন লক্ষীপুর-৪ বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান,মুন্সীগঞ্জ-১ থেকে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য ও যুক্তফ্রন্টের মুখপাত্র মাহী বি চৌধুরী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, বিকল্পধারা বা যুক্তফ্রন্টের জন্য নৌকা প্রতীকে তিন জনকে প্রার্থী দেয়া হয়েছে। সম্ভব নয়। বাকিগুলো আসনে তারা নিজেদের প্রতীকে নির্বাচন করতে পারবেন।

এদিকে নৌকা প্রতিকে এম এম শাহীনের নাম ঘোষিত হওয়ার পর কুলাউড়া আ’লীগসহ জোটের শরিক দলের নেতাকর্মীদের মধ্যে আনন্দ উল্লাস বিরাজ করছে। কুলাউড়ার বিভিন্ন চা বাগানের শ্রমিকরা বলেন দীর্ঘদিন পর এ আসনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক দেয়ায় এবার তারা স্বতস্ফুত ভাবে ভোট প্রদান করবে।

অপরদিকে মহাজোট প্রার্থী এম এম শাহীন কেন্দ্র থেকে নৌকার কান্ডারী ঘোষিত হওয়ার খবর শুনে তাৎক্ষনিক সিলেট হযরত শাহ্ জালাল(রহ:) ও হযরত শাহপরানের মাজার জিয়ারত করে তার নির্বাচনী কার্যক্রম শুরু করেন।

 

Comments

comments

পড়া হয়েছে 560 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত